সেইবই ও বইটইতে ফিচারড

সেইবই বাংলাদেশের প্রথম এবং সবচেয়ে বড় ইবুক প্ল্যাটফর্ম।
আজ সেইবই-তে যোগ হল, আমার অনুবাদে
শচীন টেন্ডুলকারের আত্মজীবনী “প্লেয়িং ইট মাই ওয়ে”
এবং হেনরি রাইডার হ্যাগার্ডের ক্লাসিক অ্যাডভেঞ্চারর “দি আইভোরি চাইল্ড”!

দি আইভোরি চাইল্ড আমার অনুবাদ করা প্রথম বইগুলোর একটি। ২০১২’র দিকে। সেই তখন থেকেই বইটি পাঠকের ভালোবাসা পেয়ে আসছে। রিভিউও এই বইটি নিয়েই সবচেয়ে বেশি পেয়েছি। আর প্লেয়িং ইট মাই ওয়ে নিয়ে কাজ করেছিলাম ২০১৫ সালে। বইটির হার্ডকভার সংস্করণে অনেকগুলো রঙিন ছবি থাকলেও ইবুক সংস্করনে ছবিগুলো রাখা সম্ভব হয়নি।

বইগুলোর ব্যাপারে বিস্তারিত সব পাবেন এই লিংকগুলোতে: দি আইভোরি চাইল্ডপ্লেয়িং ইট মাই ওয়ে ( https://mithu.info/the-ivory-child/ ) ( https://mithu.info/playing-it-my-way/ )

প্রকাশনা উপলক্ষ্যে ” প্লেয়িং ইট মাই ওয়ে” বইটিকে ফিচার করেছে সেইবই।
সেইবইকে ধন্যবাদ।

” প্লেয়িং ইট মাই ওয়ে” বইটিকে ফিচার করেছে সেইবই

“প্লেয়িং ইট মাই ওয়ে”র দাম মাত্র ৪০ টাকা।
“দি আইভোরি চাইল্ড” ২০ টাকা।
সেইবই-এর প্রোমোশনাল অফারের ভিত্তিতে সম্পূর্ণ ফ্রীতেও পেতে পারেন!

আরেকটি ভালো খবর হল, বইটই (আমার প্রিয় ইবুক অ্যাপ্লিকেশন এবং ইবুক পাব্লিকেশন প্ল্যাটফর্ম) আজ ফিচার করেছে “আ গেম অব থ্রোনস” এর প্রথম ইস্যুকে। বইটইকেও অসংখ্য ধন্যবাদ।

বইটই ফিচার করেছে “আ গেম অব থ্রোনস” এর প্রথম ইস্যুকে

Author: MIM

মহিউল ইসলাম মিঠু কৌতুহলী মানুষ। জানতে ভালোবাসেন। এজন্যই সম্ভবত খুব অল্প বয়সেই বইয়ের প্রতি ভালোবাসা জন্মায়। পড়ার অভ্যাসটাই হয়তো ধীরে ধীরে লেখার দিকে ধাবিত করেছিল। বাংলাদেশে প্রথমসারির জাতীয় পত্রিকা, সংবাদপত্র ও ওয়েবসাইটের জন্য লিখেছেন বিভিন্ন সময়। তিনি বাংলাদেশের প্রথম অনলাইন কিশোর-ম্যাগাজিন ‘আজবদেশ’র প্রতিষ্ঠাতা সদস্যদের একজন। অনেকগুলো জনপ্রিয় বই অনুবাদ করে বিভিন্ন স্তরের পাঠকের আস্থা অর্জন করেছেন, জিতে নিয়েছেন ভালোবাসা। তার অনুদিত কিছু বই বিভিন্ন সময় জাতীয় বেস্ট-সেলারের তালিকাগুলোতে ছিল।

Share This Post On
468 ad

Submit a Comment

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link
Powered by Social Snap