দি আইভরি চাইল্ড (বই পরিচিতি)

কাহিনী সংক্ষেপ: আমি, অ্যালান কোয়াটারমেইন, এ জীবনে এত এত অ্যাডভেঞ্চারে করেছি যে এ জীবনকে কোনভাবেই গৃহস্থালি জীবন বা রস-কষহীন জীবন বলা যাবে না। আর আজ কলম হাতে নিলাম,জীবনের সবচেয়ে আজব অভিযানগুলোর গুলোর একটা লিখব বলে।
এই কাহিনীর সাথে জড়িয়ে আছে ব্ল্যাক কেন্ডা আর হোয়াইট কেন্ডার। তাদের হস্তীদেবতা, সর্পদেবতা। জীবনে আমি এত বড় হাতি বা সাপ কোনোটাই আর কখনও দেখিনি। মাঝে মাঝে নিজের কাছেই অবাস্তব মনে হয়। শুধু অবাস্তবই না কিছুটা অকল্পনীয়ও।কেউ কেউ হয়তো অবিশ্বাস করবেন আমাকে। কিন্তু শুধু এটুকুই বলব, যত যাই মনে হোক আমি কিন্তু সত্যিই দেখেছি। বাকিটা পাঠকরা বিচার করবেন।
হারুত আর মারুত আমাকে নিয়ে গিয়েছিল কেন্ডাল্যান্ডে। ঐশ্বরিকভাবে নাকি তাদের বলা হয়েছিল, একমাত্র আমিই পারব ’জানা’ নামের সেই অতিকায় হাতিকে বধ করতে। সেজন্যেই নিয়ে গিয়েছিল।
এখন আর কোন কথা নয় সরাসরি কাহিনী।

রহস্য, অ্যাডভেঞ্চার, শিকারের রোমাঞ্চ, ভালোবাসা, ঘৃণা আর বন্ধুত্বে ভরপুর এই বইটির সাথে আপনার সময় বেশ ভালো কাটবে। এটুকু গ্যারান্টি দিতে পারি।

হার্ডবাউন্ডে প্রকাশ করেছে : সবুজপাতা
পৃষ্ঠা সংখ্যা: ১৪২
মুদ্রিত মূল্য: ১৮০ টাকা রকমারি লিংক:

ইবুক প্রকাশক: সেইবই
মূল্য: ২০ টাকা – সেইবই লিংক

ইবুক প্রকাশক: বইটই

মূল্য: ২১ টাকা-

বইটই-এ বইটে পেতে ক্লিক করুন

এছাড়া বারকোড স্ক্যান করতে পারেন:

যে লিংকগুলো আপনার লাগতে পারে

বইটি সম্পর্কে সচেতন পাঠক আব্দুল্লাহ আর রায়হানের রিভিউটি পড়তে ক্লিক করুন, এখানে

রকমারিতে বইটি খুজে পেতে ক্লিক করুন এখানে   (৩০% ডিসকাউন্ট চলছে)

সেই বইতে বইটি খুঁজে পেতে ক্লিক করুন, এখানে  

গুডরিডস এ বইটি পেতে ক্লিক করুন।

পাঠক প্রতিক্রিয়া

বইটি সম্পর্কে সচেতন পাঠক আব্দুল্লাহ আর রায়হানের রিভিউটি পড়তে ক্লিক করুন, এখানে

https://boitoi.com.bd/book/375/%E0%A6%A6%E0%A6%BF-%E0%A6%86%E0%A6%87%E0%A6%AD%E0%A7%8B%E0%A6%B0%E0%A6%BF-%E0%A6%9A%E0%A6%BE%E0%A6%87%E0%A6%B2%E0%A7%8D%E0%A6%A1

https://www.rokomari.com/book/98219/the-ivory-child?ref=null

https://sheiboi.com/Book/BookDetails?bookId=3150

https://www.goodreads.com/book/show/25414123?ac=1&from_search=true&fbclid=IwAR1N-k1MC5W0h2Sy6d4q9YzKuaynSI0vz9k899syOdGLbBwXzcfoM03HDkQ

Author: Moheul I Mithu

মহিউল ইসলাম মিঠু কৌতুহলী মানুষ। জানতে ভালোবাসেন। এজন্যই সম্ভবত খুব অল্প বয়সেই বইয়ের প্রতি ভালোবাসা জন্মায়। পড়ার অভ্যাসটাই হয়তো ধীরে ধীরে লেখার দিকে ধাবিত করেছিল। তার পাঠকপ্রিয় অনুবাদ গুলোর মধ্যে রয়েছে: দি হবিট, দি লর্ড অফ দ্য রিংস, পার্সি জ্যাকসন, হার্ড চয়েসেজ, দি আইস ড্রাগন, লিজিয়ন, প্লেয়িং ইট মাই ওয়ে, দি আইভরি চাইল্ড ইত্যাদি। বাংলাদেশে প্রথমসারির জাতীয় পত্রিকা, সংবাদপত্র ও ওয়েবসাইটের জন্য লিখেছেন বিভিন্ন সময়। তিনি বাংলাদেশের প্রথম অনলাইন কিশোর-ম্যাগাজিন ‘আজবদেশ’র প্রতিষ্ঠাতা সদস্যদের একজন। বিশ্বখ্যাত ২০টির বেশি বই অনুবাদ করে বিভিন্ন স্তরের পাঠকের আস্থা অর্জন করেছেন, জিতে নিয়েছেন ভালোবাসা। তার অনুদিত কিছু বই বিভিন্ন সময় জাতীয় বেস্ট-সেলারের তালিকাগুলোতে ছিল। (লিখেছেন: লে: কর্নেল রাশেদুজ্জামান)

Share This Post On

Submit a Comment

Your email address will not be published.

Share via
Copy link
Powered by Social Snap